Tuesday, March 14, 2023

সবাইকে নিয়ে মরব’ সুইসাইড নোট লিখে হুমকি অভিনেত্রীর

 

সোশ্যাল মিডিয়ায় সুইসাইড নোট লিখে পোস্ট করেছেন কলকাতার অভিনেত্রী পায়েল ঘোষ।
সম্প্রতি নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম আইডিতে হাতে লেখা ওই চিঠিতে পায়েল লেখেন, ‘আমি পায়েল ঘোষ, যদি আমি আত্মহত্যা করি, কিংবা আমার হার্ট অ্যাটাকে মৃত্যু হয়, তার জন্য দায়ী থাকবে কে?’

তার এ পোস্ট দেখে অনেকে উদ্বেগ প্রকাশ করেছেন। কেউ কেউ তো তাকে মনোবিদের পরামর্শ নেওয়ার উপদেশ দিয়েছেন।
অভিনেত্রীর এমন পোস্টের বিষয়টি মুম্বাই পুলিশও জেনেছে। আরেক পোস্টে পায়েল লেখেন, ‘ওশিওয়ারা থানার পুলিশ এসেছিল আমার খোঁজ নিতে। আমার চিকিৎসকের সঙ্গেই কথা বলেছেন। আমি সুশান্ত নই, মরলে সবাইকে ফাঁসিয়ে মরব।’

অভিনেত্রী সুশান্ত সিংহ রাজপুতের প্রসঙ্গ টেনে খানিকটা প্রচ্ছন্ন হুমকি দিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তবে কার বা কাদের উদ্দেশে তার এই পোস্ট, তা স্পষ্ট করেননি পায়েল।

বছর দুয়েক আগে, পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন পায়েল। এরপর থেকেই একাধিকবার খবরের শিরোনাম হয়েছেন তিনি। এবার ইনস্টাগ্রামে সুইসাইড নোটের ছবি পোস্ট করে আলোচনায় এলেন পায়েল।

No comments:

Post a Comment