Thursday, March 16, 2023

দুবাইয়ে একই স্বর্ণের দোকান উদ্বোধনে সাকিব-হিরো আলম

 

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে নিউ গোল্ড সুকেতে আরাভ জুয়েলার্সের একটি দোকান উদ্বোধন করতে সাকিব আল হাসান এবং হিরো আলমসহ একঝাঁক তারকা এ মুহূর্তে দুবাইয়ে অবস্থান করছেন। দোকানটি বুধবার, ১৫ মার্চ উদ্বোধন হতে যাচ্ছে। বুধবার এ দোকান উদ্বোধন করা হবে বলে আগেই জানানো হয়েছে।

টি-টোয়েন্টি সিরিজে ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করেই দুবাইয়ের উদ্দেশ্যে দেশ ছাড়েন সাকিব আল হাসান। ম্যাচ শেষ হওয়ার কয়েক ঘণ্টা পর সাকিবের দুবাই যাওয়ার কারণ নিয়ে শুরু হয় নানা আলোচনা। সবার মনেই একটা প্রশ্নই জাগতে শুরু করে, কেন হঠাৎ করে দুবাই গেলেন তিনি!

তিনি ‘আরাভ জুয়েলার্স’ নামের একটি দোকান উদ্বোধন করতে সেখানে গেছেন। তিনি নিজেই ফেসবুকে তা জানান। এদিকে, ১০ মার্চ ফেসবুকে হিরো আলম দুবাইয়ে একই স্বর্ণের দোকান উদ্বোধন করতে যাওয়ার কথা জানান। সে অনুযায়ী এখন দুবাইয়ে রয়েছেন হিরো আলম।

স্বর্ণের দোকান উদ্বোধনকে কেন্দ্র করে দুবাইয়ের বাংলাদেশি কমিউনিটিতে বেশ আলোচনা শুরু হয়েছে। সাকিব ছাড়াও একঝাঁক তারকা সেই অনুষ্ঠানে উপস্থিত থাকছেন।

তাদের মধ্যে রয়েছেন- বাংলাদেশের চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাস, গায়ক নোবেল, রুবেল খন্দকার, বেলাল খান, জাহেদ পারভেজ পাভেল। জুয়েলার্সের উদ্বোধন উপলক্ষে দুবাই যাচ্ছেন বলে তারা ভিডিওবার্তায় জানিয়েছিলেন। এছাড়া বেশ কয়েকজন ক্রিকেটারও সেখানে উপস্থিত থাকতে পারেন বলে জানা গেছে।

দুবাইয়ের অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাস।

দুবাইয়ের ওই ব্যবসা প্রতিষ্ঠানটির মালিক আরাভ খান ওরফে রবিউল ইসলাম পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার পলাতক আসামি! তিনি এক সময় বাংলাদেশের চলচ্চিত্রে অভিনয় করতেন বলেও জানা গেছে। দুবাইয়ে এর আগে এত বড় আয়োজনে কোনো বাংলাদেশি ব্যবসাপ্রতিষ্ঠানের উদ্বোধন হয়নি। সে কারণে প্রতিষ্ঠানটির মালিকানা নিয়ে বাঙালি কমিউনিটির মধ্যে বেশ কৌতূহল রয়েছে।

No comments:

Post a Comment